Dr. Neem on Daraz
Victory Day

দুই সিটিতে ভোটের দিন শিল্প-কারখানা বন্ধ রাখার নির্দেশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ০২:৩১ পিএম
দুই সিটিতে ভোটের দিন শিল্প-কারখানা বন্ধ রাখার নির্দেশ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের দিন দুই সিটির  নির্বাচনী এলাকার শিল্প কারখানা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

আগামী ১ ফেব্রুয়ারি সিটি নির্বাচন হবে। ভোটের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে ইসি।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ইসির উপসচিব (নির্বাচন পরিচালনা-২) আতিয়ার রহমান স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়। চিঠিটি শিল্প, বাণিজ্য ও শ্রমকল্যাণ সচিবকে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়,  আগামী ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখে অনুষ্ঠিত ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে ভােটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘােষণা করা হবে। সাধারণ ছুটি উপলক্ষে সরকারি-বেসরকারি সকল অফিস, প্রতিষ্ঠান, সংস্থা বন্ধ থাকবে।

ভােটগ্রহণের দিন অর্থাৎ ১ ফেব্রুয়ারি নির্বাচনী এলাকার শিল্প কারখানা ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখা এবং প্রাসঙ্গিক অন্যান্য বিষয়ে প্রয়ােজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুসারে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

আগামীনিউজ /এমএস/হাসি/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে